সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা

মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি উপজেলার বালিগাঁও বাজারস্থ পান্না মার্কেট সংলগ্নে মোবাইল সার্ভিসিং এর কাজ করতেন মোঃ হোসেন সরকার( ২৫) । সে তার স্ত্রী রিয়া মনির সঙ্গে অভিমান করে শনিবার (৪ অক্টোবর)ভোর সকালে আত্মহত্যা করেছেন।

জানা যায় নিহত হোসেন সরকার তার পিতা মোঃআয়নাল সরকার গ্রাম জামুডাঙ্গা থানা সাদুল্লাপুর জেলা গাইবান্ধা।

নিহতের পিতা আয়নাল সরকার বলেন , আমার পুত্রবধূর ও ছেলের সঙ্গে কথা কাটাকাটি এবং বিবাদ হয়। প্রতিদিনের মতো আজ সকালে মোবাইল সার্ভিসিং এর দোকানে যায়। কিন্তু গিয়ে আবার দোকানে বেশিক্ষণ বসেনি ঠিক পাঁচ থেকে দশ মিনিট পরে আবার বাসায় ফিরে এসে স্ত্রীকে বলেন বাসার চাবিটি দাও। স্ত্রী রিয়া মনি বাসার চাবিটি শিশু কন্যাকে দিয়ে স্বামী হোসেনেরকে বাসার চাবিটি হাতে দেয়। চাবি নিয়ে বাসার দরজা খুলে তার রুমে প্রবেশ করে। দরজাটি বন্ধ করে শুয়ে পড়েন।

ছয়টা থেকে নয়টা বা সাড়ে নয়টার মধ্যে শিশু কন্যাটি আব্বু-আব্বু করে ডাকিতে থাকেন। হোসেন সরকার এর কো সারা শব্দকিছু না পেয়ে বাসার আশেপাশের লোকজন এসে দরজা  ভেঙে ফেলে। পরে দেখা যায় সে ঘরের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে ‌।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মহিদুল ইসলাম।জানান , আমরা হোসেন সরকারের মরদেহটি ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়ে দিয়েছি ।

 

 

 

 

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী